..:: বিজ্ঞাপন ::..

 

আগরতলা, ১৭ ফেব্রুয়ারী।। আজ বিকেলে সি পি আই (এম) ত্রিপুরা রাজ্য কমিটির বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে গত ১৪ ফেব্রুয়ারী অনুষ্ঠিত রাজ্য বিধানসভার ভোটের প্রাথমিক পর্যালোচনা করা হয়। রাজ্য কমিটির পর্যালোচনায় এটা স্পষ্ট প্রতীয়মান হয়েছে, বামফ্রন্ট ভাল সংখ্যাগরিষ্ঠতা পেয়ে বিজয়ী হবে।

পর্যালোচনায় দেখা যায় নির্বাচনের পর কয়েকটি স্থানে বিক্ষিপ্তভাবে অপ্রীতিকর ঘটনা ঘটেছে। রাজ্য কমিটি কোন প্ররোচনা ও উস্কানির ফাঁদে পা না দিতে এবং

 সর্বত্র শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখতে শান্তিপ্রিয় রাজ্যবাসীর প্রতি আহ্বান জানিয়েছে। অল্প কিছুদিনের মধ্যে উচ্চমাধ্যমিক ও মাধ্যমিক পরীক্ষা শুরু হবে। পরীক্ষার্থীদের যাতে কোন প্রকার অসুবিধার সম্মুখীন হতে না হয় তা সকলকে সুনিশ্চিত করতে হবে। রাজ্যে শান্তিপূর্ণ পরিবেশে সর্বাধিক ভোটদানের যে রেকর্ড রাজ্যবাসী স্থাপন করেছেন, ভোট গণনার দিন এবং ভোটের ফলাফল ঘোষিত হবার পরও সর্বত্র শান্তিপূর্ণ পরিবেশ রক্ষার ঐতিহ্য বজায় রাখতে হবে।

শ্রমজীবী জনগণসহ দেশবাসীর স্বার্থ সংশ্লিষ্ট দাবিগুলোর ভিত্তিতে ১১টি কেন্দ্রীয় ট্রেড ইউনিয়ন আগামী ২০ ও ২১ ফেব্রুয়ারী সমগ্র দেশে ৪৮ ঘন্টা সাধারণ ধর্মঘট পালনের যে আহ্বান দিয়েছে, রাজ্য কমিটি তার প্রতি পূর্ণ সমর্থন জানিয়েছে। রাজ্যে শান্তিপূর্ণভাবে সাধারণ ধর্মঘট পালনের জন্য রাজ্যবাসীর প্রতি রাজ্য কমিটি আবেদন জানিয়েছে।

রাজ্য কমিটি পার্টির কমলপুর বিভাগীয় কমিটির সদস্য লক্ষণ দাস, খোয়াই বিভাগীয় কমিটির প্রাক্তন সদস্য এবং টি টি এ ডি সি’র প্রাক্তন সদস্য শুকদেব দেববর্মা, উদয়পুর বিভাগীয় কমিটির প্রাক্তন সদস্য শম্ভুনাথ কলই, বিশিষ্ট ই এন টি বিশেষজ্ঞ এবং পিপলস রিলিফ কমিটির অন্যতম সংগঠক ডাঃ আবীরলাল মুখার্জীর জীবনাবসানে গভীর শোক প্রকাশ করেছে। এক প্রেস বিবৃতিতে সি পি আই (এম) রাজ্য কমিটির পক্ষে হরিপদ দাস এ সংবাদ জানান।