..:: বিজ্ঞাপন ::..

জিরানীয়া, ১০ আগষ্ট।। আগামী ৪ ও ৫ সেপ্টেম্বর জিরানীয়া বীরেন্দ্রনগর বালক দ্বাদশ শ্রেণী বিদ্যালয়ের মাঠে পশ্চিম জেলা ভিত্তিক অনূর্ধ্ব ১৬ বছরের বালক বালিকাদের খো খো ও কাবাডি প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। এই প্রতিযোগিতায় পশ্চিম জেলার জিরানীয়া, মোহনপুর ও সদর এই ৩টি মহকুমার খেলোয়াড়রা অংশ নেবে। এছাড়া এই মাঠেই ৬,৭ ও ৮ সেপ্টেম্বর আয়োজিত হবে রাজ্য ভিত্তিক কাবাডি প্রতিযোগিতা। ক্রীড়া প্রতিযোগিতাগুলি সুষ্ঠুভাবে সম্পন্ন করার লক্ষ্যে জিরানীয়া মহকুমা শাসকের সভাকক্ষে সম্প্রতি বিদ্যালয় ক্রীড়া বোর্ডের উদ্যোগে প্রস্তুতি সভা আয়োজিত হয়। সভায় সভাপতিত্ব করেন জিরানীয়া নগর পঞ্চায়েতের চেয়ারপার্সন প্রদীপ দেবনাথ।
শিকারিবাড়ী, ৫ আগষ্ট।। ত্রিপুরা উপজাতি এলাকা স্ব-শাসিত জেলা পরিষদের ধলাই জোন এলাকার অনুর্দ্ধ ১৭ বছরের যুবকদের ফুটবল খেলার প্রতি উৎসাহ বাড়াতে বিশেষ প্রশিক্ষণের উদ্যোগ নেওয়া হয়েছে। চলতি মাস থেকেই এই প্রশিক্ষণ শুরু হবে। কর্মসূচি অনুযায়ী ধলাই জোনের আমবাসা, মহারাণী, গঙ্গানগর, গন্ডাছড়া, মনু এবং ছামনু এই ৬টি সাব জোনে ৩০ জন করে যুবকদের প্রশিক্ষণ শিবির অনুষ্ঠিত হবে। যে সকল যুবক এই প্রশিক্ষণ শিবিরে অংশ নিতে ইচ্ছুক তাদেরকে আগামী ১০ আগষ্টের মধ্যে সংশ্লিষ্ট সাব জোনাল আধিকারিকদের সাথে যোগাযোগ করতে বলা হয়েছে।
ওয়েব ডেস্ক, ১৮ মার্চ।। আগামীকাল ইডেনে মহারণ। টি-২০ বিশ্বকাপে হাই টেনশন ম্যাচে মুখোমুখি ভারত-পাকিস্তান। রান রেটে পিছিয়ে থাকায় ডু অর ডাই ম্যাচ জিততে মরিয়া ধোনি ব্রিগেড। মাঠে থাকছেন বিগ বি, ইমরান খান সহ একগুচ্ছ মেগা স্টার। ম্যাচ ঘিরে এখন থেকেই মহনগরে উন্মাদনা তুঙ্গে। ভারত পাকিস্তান ম্যাচে কোনও রকম অপ্রীতিকর ঘটনা এড়াতে মরিয়া পুলিস প্রশাসনও। নিশ্ছিদ্র নিরাপত্তার বন্দোবস্তে জোর দিতে মোতায়েন করা হয়েছে কয়েক হাজার পুলিসকর্মীকে। থাকছে ২১ জন ডিসি, ৩৪জন এসি, ১৩০জন ইনস্পেক্টর, ৪১৪ জন এসআই, ৩৭৫জন এএসআই, ২২০০জন মহিলা কন্সস্টেবল। গোটা নিরাপত্তা খতিয়ে দেখতে থাকছেন ৯জন জয়েন্ট সিপি, ৩জন অতিরিক্ত সিবি সহ আরও ২ বিশেষ সিপি। এছাড়াও স্ট্যান্ড রোড অকল্যান্ড রোড মোতায়েন রাখা হচ্ছে কুইক রেসপন্স টিম। নজরদারি চালানো হবে ৯টি ওয়াচ টাওয়ার এবং একটি ড্রোনের সাহায্যেও। নিরাপত্তার জন্য ১১টি স্যান্ড ব্যাগ ব্যাঙ্কার সহ ৫টি বুলেট প্রুফ মোর্চাও তৈরি রাখা। থাকছে পুলিস অ্যাসিস্ট্যান্স বুথ সহ অ্যাম্বুলেন্স।