..:: বিজ্ঞাপন ::..

উদয়পুর, ১৯ ডিসেম্বর।। আগামী ২১ ডিসেম্বর বেলা ২টায় কাকড়াবন ব্লকের তুলামুড়া পঞ্চায়েতে সুরেন্দ্র জমাতিয়া মিলনায়তনের উদ্বোধন করবেন প্রাক্তণ সাংসদ খগেন দাস। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন তপশিলী জাতি কল্যাণ মন্ত্রী রতন ভৌমিক। বিশেষ অতিথি থাকবেন এম ডি সি পরীক্ষিৎ মুড়াসিং, কাকড়াবন পঞ্চায়েত সমিতির চেয়ারম্যান সুনীতি রায়, বি এ সি চেয়ারম্যান গুণপদ মুড়াসিং, কাকড়াবন পঞ্চায়েত সমিতির ভাইস চেয়ারম্যান স্বদেশ মজুমদার। সম্মানিত অতিথি থাকবেন গোমতী জেলার জেলাশাসক সোনাল গোয়েল। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন তুলামুড়া গ্রাম পঞ্চায়েতের প্রধান উত্তম পাল।

আগরতলা, ১৯ ডিসেম্বর।। তথ্য ও সংস্কৃতি দপ্তরের উদ্যোগে এবং অরুন্ধুতিনগর লোকরঞ্জন শাখার সহযোগিতায় আগামী ২১ ডিসেম্বর বিকেল ৪.৩০ মিনিটে অরুন্ধুতিনগরস্থিত ২৫নং পুর ওয়ার্ড কমিউনিটি হলে বাউল উৎসব ২০১৪ অনুষ্ঠিত হবে। এই উৎসবে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন তথ্য ও সংস্কৃতি দপ্তরের মন্ত্রী ভানুলাল সাহা। সম্মানিত অতিথি হিসেবে পুর পারিষদ অভিজিৎ ভট্টাচার্য্য, মিঠু শীল এবং বিশেষ অতিথি হিসেবে তথ্য ও সংস্কৃতি দপ্তরের অধিকর্তা শান্তনু দেববর্মা উপস্থিত থাকবেন। সভাপতিত্ব করবেন বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব ডাঃ যতীন দাস। উৎসবে রাজ্যের বিশিষ্ট বাউল শিল্পীরা সংগীত ও নৃত্য পরিবেশন করবেন।

কাঞ্চনপুর, ১৯ ডিসেম্বর।। আগামী ২২ ডিসেম্বর বেলা ১২টায় ত্রিপুরা পর্যটন উন্নয়ন নিগমের নবনির্মিত ভাংমুন ট্যুরিষ্ট লজের উদ্বোধন হবে। পর্যটন মন্ত্রী রতন ভৌমিক এই ট্যুরিষ্ট লজের উদ্বোধন করবেন। অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে এডিসি সদস্যদ্বয় রাজেন্দ্র রিয়াং ও ললিত দেবনাথ, পর্যটন দপ্তরের সচিব আশুতোষ জিন্দাল, বিশেষ অতিথি হিসেবে গ্রামোন্নয়ন দপ্তরের মুখ্য বাস্তুকার টি কে দেবনাথ, বিজ্ঞান প্রযুক্তি ও পরিবেশ দপ্তরের অধিকর্তা এস কে পাল উপস্থিত থাকবেন। সভাপতিত্ব করবেন ভাংমুন বি এ সি চেয়ারম্যান বিয়াক থান কিমা।