নরেন্দ্র মোদীর পর এবার তৈরি হচ্ছে অটল বিহারী বাজপেয়ীর বায়োপিক
নরেন্দ্র মোদীর পর এবার তৈরি হচ্ছে অটল বিহারী বাজপেয়ীর বায়োপিক

ওয়েব ডেস্ক, ২৮ আগষ্ট।। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর পর এবার প্রাক্তন প্রধানমন্ত্রী অটল বিহারী বাজপেয়ীর বায়োপিক বানাচ্ছে বলিউড। খুব সম্ভবত, ছবির নাম হতে চলেছে 'আনটোল্ড বাজপেয়ী'

জানা যাচ্ছে, অটল বিহারী বাজপেয়ীর বায়োপিক বানানোর জন্য ইতিমধ্যেই ছবির স্বত্ব কিনেছেন অমাস ফিল্মস প্রযোজনা সংস্থার কর্ণধার শিবা শর্মা ও জিশান আহমেদ। উল্লেখ এনপির লেখা 'আনটোল্ড বাজপেয়ী' বইয়ের ভিত্তিতেই তৈরি হবে এই ছবি। নমোর বায়োপিকের মতোই এই ছবিতেও বাজপেয়ীর শৈশব থেকে কলেজ জীবন, রাজনৈতিক জীবনের যাত্রা সবই দেখানো হবে।

হঠাৎ কেন অটল বিহারী বাজপেয়ীর জীবনী বানানোর সিদ্ধান্ত? এ প্রশ্নের উত্তরে শিবা শর্মা বলেন, বাজপেয়ীর জীবনের অনেক কথাই মানুষের জানা নেই। এই ছবির মাধ্যমে সেই অজানা বিষয়গুলি তুলে ধরা হবে। তাঁর কথায় "আনটোল্ড বাজপেয়ী আমার স্বপ্নের ছবি। এমন একজন নেতার জীবনকে বড়পর্দায় তুলে ধরার উদ্যোগ নিতে পেরে আমি গর্বিত। অনেকেই অটল বিহারী বাজপেয়ীর আসল দিকটা জানেন না। বই পড়ার সময় ওনার ব্যক্তিগত জীবন ও প্রধানমন্ত্রী থাকাকালীন সময়ে তাঁর কাজের সম্পর্কে অনেক কিছু জানতে পারি।"

ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে চিত্রনাট্য লেখার কাজ। শিবা জানান, ছবিতে কারা অভিনয় করবেন সেই বিষয়ে এখনও সিদ্ধান্ত নেওয়া হয়নি। চিত্রনাট্য লেখা শেষ হওয়ার পরই সেই বিষয়ে ভাবা হবে। ১৯৯৮ থেকে ২০০৪ সাল পর্যন্ত প্রধানমন্ত্রী পদে ছিলেন অটল বিহারী বাজপেয়ী। তিনিই ছিলেন বিজেপির প্রথম প্রধানমন্ত্রী। ২০১৮ সালে প্রয়াত হন বাজপেয়ী।

 

আরো পড়ুন

FACEBOOK

Advertisement