রক্তদানেই উজ্জ্বল মানবতার মুখ
রক্তদানেই উজ্জ্বল মানবতার মুখ

নিউজ ২৪ ত্রিপুরা, ৩ মে।। বিশ্বজুড়ে ছড়িয়ে পড়েছে মারণ ভাইরাস করোনা। দিনের পর দিন অসংখ্য মানুষের প্রাণ কেড়ে নিচ্ছে ওই মারণ রোগ। করোনার বিরুদ্ধে লড়ছে সারা বিশ্বের মানুষ। সেই লড়াইয়ে ফুটে উঠেছে মানবতা। ক্লাব, সামাজিক সংগঠন থেকে শুরু করে হাজার হাজার মানুষ তাদের সহায়তার হাত বাড়িয়ে দিচ্ছে এই দু:সময়ে। কেউ বা তুলে দিচ্ছে খাদ্যসামগ্রী, আবার কেউ দিচ্ছে রক্ত।

আজ সপ্তসিন্ধু দশ দিগন্ত ক্লাব ও মাঙ্গলিক সামাজিক সংস্থার যৌথ উদ্যোগে অফিসার্স কোয়াটার্স লেন স্থিত মাঙ্গলিক সামাজিক সংস্থায় এক স্বেচ্ছায় রক্তদান শিবিরের আয়োজন করা হয়। রক্তদান শিবিরে এলাকার নারী পুরুষ সম্মিলিতভাবে রক্তদানে অংশগ্রহণ করেন। রক্তদান শিবির ছাড়াও লকডাউনের মধ্যে তারা দু:স্থদের মধ্যে খাদ্যসামগ্রী, স্বাস্থ্য সুরক্ষার সামগ্রী সহ বিভিন্ন প্রয়োজনীয় সামগ্রী বিতরণ করে আসছে। এছাড়াও লকডাউনে শহরে কর্তব্যরত পুলিশ, ট্রাফিক পুলিশ, পৌরসভার কর্মী, আধা সামরিক বাহিনীর জওয়ানদের মধ্যে পানীয় জল সরবরাহ করে সংস্থার কর্মীরা।

আজ রক্তদান শিবিরে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন লোকসভা সাংসদ শ্রীমতি প্রতিমা ভৌমিক মহোদয়া ও বিজেপির সদর শহর জেলা সভাপতি শ্রী অলক ভট্টাচার্য্য, সংস্থার সভাপতি অজয় রক্ষিত, সহ-সভাপতি প্রতীক চক্রবর্তী ও সম্পাদক শুভদীপ ভট্টাচার্য্য,  পঙ্কজ সরকার, বাদল লস্কর, কোন্তল মোদক, রাহুল ভট্টাচার্য্য, সঞ্জীব শীল সহ অন্যান্যরা। 

আরো পড়ুন

FACEBOOK

Advertisement