আজ আরও ১৩ জনের দেহে করোনা : মোট সংখ্যা বেড়ে দাঁড়াল ৪২
আজ আরও ১৩ জনের দেহে করোনা : মোট সংখ্যা বেড়ে দাঁড়াল ৪২

আগরতলা, ৫ মে,২০২০।। রাজ্যে করোনা ভাইরাস আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়াল ৪২। এরমধ্যে ২ জন সুস্থ হয়ে হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন। এছাড়াও একজন বর্হিরাজ্যে চিকিৎসাধীন। রাজ্যে সক্রিয় করোনা আক্রান্ত এই মুহূর্তে ৪০ জন। এরমধ্যে ২ জন শিশুও রয়েছে। আজ নতুন করে যে ১৩ জনের মধ্যে করোনা পসিটিভ পাওয়া যায় তারা প্রত্যেকেই জওহরনগরস্থিত বি এস এফ ক্যাম্পের জওয়ান। এদের মধ্যে একজন ঐ ক্যাম্পের মেস কর্মীও রয়েছেন।

সংবাদে প্রকাশ, প্রথম ২ জন যে বি এস এফ জওয়ান করোনা সংক্রমিত হয়েছিলেন তাদের সংস্পর্শে আসা ৩৪ জনের নমুনা পরীক্ষার পর ১২ জনের করোনা পসিটিভ পাওয়া যায়। এরপর এই ১২ জনের সংস্পর্শে আসা গতকাল ১৭৯ জনের নমুনা পরীক্ষার পর ১৩ জনের দেহে করোনা সংক্রমণের উপস্থিতি পাওয়া গিয়েছে। এই ১৩ জনের সংস্পর্শে বা যোগাযোগে আসা ৮৮ জনের নমুনা পরীক্ষার পর আজ আরও ১৩ জনের দেহে করোনা সংক্রমণের অস্তিত্ব পাওয়া যায়।

এদিকে করোনা আক্রান্ত বি এস এফ জওয়ান ধলাই জেলা হাসপাতালে ভর্তি ছিলেন। সেই হাসপাতালের ৫৬ জন হাসপাতাল কর্মী এবং ৪ জন রোগী সহ মোট ৬০ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছে। পাশাপাশি গন্ডাছড়া হাসপাতালের ৩০ জনের নমুনা পরীক্ষার পর ১৩ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ আসে। অবশিষ্ট ১৭ জনের নমুনা পরীক্ষাধীন।

 

আরো পড়ুন

FACEBOOK

Advertisement